পদের নাম: পরীক্ষা নিয়ন্ত্রক
সংখ্যা: ০১ জন।
শিক্ষাগত যোগ্যতা: ১ম বিভাগে তাকমিলে উত্তীর্ণ হতে হবে।
অভিজ্ঞতা: যে কোনো উল্লেখযোগ্য মাদরাসায় কমপক্ষে ৫ বছর তাকমিল মারহালার মিয়ারী কিতাব পড়ানো। হাতের লেখা শুদ্ধ ও সুন্দর হতে হবে। আরবি, বাংলা, উর্দু ভাষায় পারদর্শী হতে হবে। আরবি ভাষা সাহিত্যের জন্য আবশ্যকীয় সকল শাস্ত্রে পারদর্শিতাসহ ইবারতের ব্যাখ্যা বিশ্লেষণে পূর্ণ দক্ষতা থাকতে হবে। প্রশ্নপত্র প্রণয়নের অভিজ্ঞতা থাকতে হবে। কম্পিউটার বিষয়ে অভিজ্ঞ হতে হবে।
বয়স: কমপক্ষে ৩৫ হতে হবে।
পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর
সংখ্যা: ১৩ জন।
শিক্ষাগত যোগ্যতা: সানাবিয়্যাহ উলইয়া পাশ হতে হবে। কম্পিউটার বিষয়ে ভালো মানের সনদ থাকতে হবে।
অভিজ্ঞতা: বাংলা ভাষায় দক্ষ হতে হবে। হাতের লেখা সুন্দর হতে হবে।
বয়স: কমপক্ষে ২৫ হতে হবে।
পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর (সনদ ও মুদ্রণ)
সংখ্যা: ২ জন।
শিক্ষাগত যোগ্যতা: সানাবিয়্যাহ উলইয়া পাশ হতে হবে। কম্পিউটার বিষয়ে ভালো মানের সনদ থাকতে হবে।
অভিজ্ঞতা: বাংলা ভাষায় দক্ষ হতে হবে। হাতের লেখা সুন্দর হতে হবে। ছাপা ও মুদ্রণ কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: কমপক্ষে ২৫ হতে হবে।
পদের নাম: অফিস সহকারী কাম হার্ডওয়্যার ইঞ্জিনিয়ার
সংখ্যা: ১ জন।
শিক্ষাগত যোগ্যতা: সানাবিয়্যাহ উলইয়া পাশ হতে হবে। কম্পিউটার বিষয়ে ভালো মানের সনদ থাকতে হবে।
অভিজ্ঞতা: বাংলা ভাষায় দক্ষ হতে হবে। হাতের লেখা সুন্দর হতে হবে। কম্পিউটার হার্ডওয়্যার কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: কমপক্ষে ২৫ হতে হবে।
পদের নাম: পিয়ন/খাদেম
সংখ্যা: ২ জন।
শিক্ষাগত যোগ্যতা: মুতাওয়াসসিতাহ/সমমান পাশ হতে হবে।
অভিজ্ঞতা: আগে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার পাবে। হাতের লেখা স্পষ্ট হতে হবে।
বয়স: কমপক্ষে ২০ হতে হবে।
সকল পদের জন্য অন্যান্য সাধারণ যোগ্যতা: আহলে সুন্নাত ওয়াল জামাআতের আকিদায় বিশ্বাসী হতে হবে। হানাফি মাজহাবের অনুসারী হতে হবে। চাল-চলন, লেবাস-পোশাক, আখলাক ও নৈতিকতায় সুন্নতের পাবন্দ হতে হবে। কোনো রাজনৈতিক দল বা অঙ্গ সংগঠনের সদস্য হতে পারবে না।
আবেদন পদ্ধতি ও সময়: ৯ নভেম্বর ২০২২ এর মধ্যে সভাপতি বরাবর আবেদন করতে হবে। আবেদনের সাথে সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সনদপত্রের সত্যায়িত ফটোকপি, এনআইডি কার্ডের ফটোকপি, পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত এবং সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজ ছবি জমা দিতে হবে। বেফাকের ঠিকানায় সরাসরি অথবা সুন্দরবন কুরিয়ার সার্ভিসের অফিস ডেলিভারির মাধ্যমে আবেদন করতে হবে।
0 মন্তব্যসমূহ